রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে প্রতিমন্ত্রী এম এ মান্নান- উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

জগন্নাথপুরে প্রতিমন্ত্রী এম এ মান্নান- উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এম পি বলেছেন,বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। বাংলাদেশ এখন আর কাউকে ভয় পায় না। মাথা উঁচু করে মর্যাদার সহিত বিশ্বেরবুকে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন এই অগ্রযাত্রা কে বাধাগ্রস্হ করতে একটি মহল অপপ্রচার চালাচ্চে। সড়ক নিরাপত্তায় বর্তমান সরকার অাইন প্রনয়নসহ সবধরনের পদক্ষেপ গ্রহনের কথা উল্লেখ করে এসব বিষয়ে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। তিনি আগানী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যাগে সড়ক নিরাপত্তা নিশ্চিত করণ জঙ্গীবাদ,মাদক বাল্য বিবাহ রোধে মসজিদের ইমাম শিক্ষক ও নাগরিক সমাজের করনীয় শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান। শনিবার ১১ ঘটিকায় উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে অনুষ্টিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম এর সভাপতিত্বে ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন এর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সুনামগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবুল কাশেম,
পুলিশ সুপার বরকতুল্লাহ খান,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন,সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়,উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন,ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম,ইমাম মাওলানা মুহিবুর রহমান প্রমুখ পরে হত দরিদ্র মানুষের মধ্যে নলকূপ ও প্রতিমন্ত্রীর সেচ্চাধীন তহবিল এর চেক বিতরন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com